‘’ডিজিটাল! ডিজিটাল!
শুনবে তুমি গান?’’


কে বলেছে এ কথা?
ডিজিটাল মন।
তবে শুনি এ যুগের গান,
একিরে...কোথা গানের কথা???????
????????
???????............
এতো শুধু ফান ।
নেই নেই
এ গানে এতোটুকু প্রাণ।
সুরে নেই
বৈচিত্র।
এ কেমন চিত্র???????
???????.........।
তেলে আর বেগুনে
উঠে দাঁড়ালাম।
কে আছ?
যুগেরে ডাকিয়া আন্।
ধরবো ওর কান।


আমি ডিজিটাল
যুগের পিঠের আমি
উঠাবোই ছাল।


এবার ধরি নিজ কান,
শুনবোনা আর আমি
এ যুগের গান।
নচিদার দেই মান।
‘‘পুড়োনো দিনের গান
আজও ভরে মন ও প্রাণ ।’’