নিত্য নিত্য
শুনি একই গীততো ।
এই পাহাড় ধসে
এই ব্রিজ ধসে
এই দালান ধসে ।
আইন আর কাইন কি
গেল তবে খসে খসে ???
কবে জানি রেগে ভেগে
আকাশটা যায় ধসে ।


বাপরে.........।।


আইনের ড্রাইভার
নেই কোন দায়ভার ।
খেয়ে যায় শুধু কলা ;
কলা খেয়ে উতলা ।
হেলা আর ফেলা
নৃত্যতে এ বেলা ।
করা যাবে কি আর !
চাই শুধু কলা তার।


নিত্য নিত্য
এরই সাথে গীত তো !
এ যেন কলা...নিত্য
এ যেন কলা...নিত্য ।।