ডিজিটাল:  আমার ভাষার কবিতা
           বাতাসে যে ভাসে,
            প্রিয় এ আসরে
           কেন নাহি আসে?
বাংলা ভাষাঃডিজিাটল!তুমি ভীতুর ডিম।
            (০০০০০০০০০০০)
           শীতে খাও আইসক্রিম।
            গোসল কর শীতে
          শীতের ঠাণ্ডা পানিতে।
ডিজিটালঃ হা হা হা
          সেলাম বাংলা ভাষা।
বাংলা ভাষাঃআরে বোকা
            কেন খোকা?
           কেন ছাড় আশা?
(বাংলা আমার ভাষা)