(ডিজিটাল কবি)
আমি তোমায় সকালের শিশির থেকে
কিছু জল দিয়েছি আপন ভেবে।
তার বদলে তুমি দিলে
কিছু বিষ আমায় কালো কৌটায় ভরে।
আমি বাগানে গিয়ে খুব সকালে
এনেছি ফুল তুলে তোমার জন্যে।
তুমি তমসে বসে কিছু কাটা দিলে তুলে
আমার বাড়ানো হাতে।
আমি সোনালী খামে ভরে
এক চিলতে হাসি দিয়েছি তোমার হাতে।
তুমি ছেরা খামে কিছু বেদনা মেখে
আমায় দিলে তুলে।


সুযোগ পেলে বন্ধু তুমি এস  সেই  বাগানে
ফুলগুলো আজও হাসে বন্ধু
আজও শিশির পরে বিন্দু বিন্দু
হাসি ছুঁড়ে দেয় নীল আসমানে।