মিনারের শোন আযান,
নামাযে যাও মুসলমান।
শুনে এ আহবান
ও মনে দাওরে শান।


কিছুক্ষন দেহের জান
শেষ সাজে হবে সাজান।


কিছুক্ষন, কিছুক্ষন,
দুনিয়ার বাজনা গান;
আসলে সবই ফান।
সবই ফান,সবই ফান।


সব ফান যাবে ফালান
নামাযই হবে চালান।