বন্ধুসভার বন্ধুরা সব
আজকে খুশির হোক কলরব।
ঝুম ঝুমা ঝুম ছন্দ তালে
মিশবো সবাই সে মিছিলে
যেথায় মোদের আলোর সাথে  
যাক হয়ে যাক  বন্ধুভাব।


গড়বো মোরা নতুন প্রভাত
সূর্যি যেথা গড়বে প্রাসাদ।
আর দেবনা অস্ত হতে
রাখবো ধরে হৃদয়েতে
চিরজীবন সূর্যটারে
গড়বো মোরা আলোর স্বভাব।


হাতের উপর রাখবো  হাত,
বন্ধুসভা করবো যে  মাত।
আলোর  প্রদীপ হাতে নিয়ে
হাসির দেব প্রতি ঘরে
সাজায়ে দেব  জীবনটারে
ঘুচায়ে দেব দুঃখ -আঘাত।