ঈদ মোবারক, ঈদ মোবারক
আজকে আমার এই পৃথিবী
আনন্দের এক বৃষ্টি হোক।
গরীব-ধনী সবার মুখেই
শুভ্র হাসির ঝর্ণা হোক।
সবার চুলোয় জলুক আগুন
ফিরনী- পায়েস রান্না হোক।
গরীব শিশু, ধনী শিশু
সবার নতুন জামা হোক।
আজকে সবার নতুন করে
ভালবাসার শিক্ষা হোক।
সুখে-দুঃখে সবাই সবার
চিরটাকাল সঙ্গী হোক।


ঈদ মোবারক, ঈদ মোবারক।
আজকে আমার এই পৃথিবী
ভালবাসার বৃষ্টি হোক।
ঈদ মোবারক, ঈদ মোবারক।
আজকে আমার এই পৃথিবী
সাম্যবাদের জন্ম হোক।