বাংলার সবখানে,  মেতেছে উচ্চারণে, “ বেশ বেশ   সাবাস, সাবাস ”
ওরা এনে দিল ছিনিয়ে আরেকটি বিজয়ের  দীপ্ত খুশির উল্লাস।
বল সাবাস, বল সাবাস।
ওরা সোনার ছেলে, ওরা দিল  জানিয়ে  ওরা পারে, ওরা পারে
ওরা দেশমার কপালে আরেকটি জয়টিকা একইসাথে দিল পরায়ে।
ঐ বলটাকে চারে ছয়ে দিল ওরা  সীমা ছাড়িয়ে
আমাদের টাইগার বিশ্বমানের বলার দিল যে স্ট্যাম্প উড়িয়ে।
বল সাবাস, বল সাবাস।
ওরা  লুকিয়েছে অন্তরে  বিশ্ব কাপ নামে সোনার হরিণটারে  
দেবে দেবে  দেবেই,  এনে দেবে একদিন দেশ মায়েরি হাতে।
মোরা সেদিনও  প্রভাতে বলবো সমস্বরে
“বেশ বেশ সাবাস সাবাস”
ওরা দুরন্ত-দুর্বার পরবেনা লুটায়ে একটি মুহূর্তে
লড়বে যে বীর বেশে।
ওরা কোটি কোটি হাসি রাশি এনে দিবে এই দেশে।


বল সাবাস, বল সাবাস, বল সাবাস,  বল সাবাস।


রচনা : ৩/১১/১৩