কবিতার এ আসরে     পথোসাথী   মোরা  সবই
ভালোবাসা, মমতাতে  হব মোরা মাখামাখি।
চিরদিন কাছাকাছি, আমারা সবাই আছি  
ভুল বুঝে দূরে যাবো, বলো কেনো মিছেমিছি।


আমারা সবাই মানুষ, ভুল হবে আমাদেরই
ভুলগুলো শুধরাবো, হাতে হাত রাখবো
আবারো আসবো ফিরে একই সে কাব্য তরী।
তবে কেন বন্ধু কবি, করো বসে আর দেরি!
এস মোরা সব ভুলে  করে খুবই তড়িঘড়ি
হাতেতে  হাতটি রেখে কবিতার ঘরে ফিরি।