হিয়াম মনি রাগ করেছে
ফুলে আছে গাল;
বাবাটাযে কেন তারি
কয়নি কথা কাল!
রাগ ভাঙ্গাতে এসে গেল
কবি ডিজিটাল
মজার মজার বলবে ছড়া,
টক- মিষ্টি-ঝাল।ঝাল।
পরীর দেশের গল্প হবে
নীল পরী আর লাল,
হিয়াম সোনার হাসি দিয়ে
রাঙ্গাবো সকাল।