এই পৃথিবীর    লোভগুলি সব ঐ শোনা যায় করে কলরব
রবির করেতে উজ্জ্বল ওরা চিতার আগুনে করে উৎসব।
চিরবঞ্চিত  মানবসকল হও  আগুয়ান, হয়ে জোয়ান ।
আজকেই মোরা   গুরিয়ে দেব লোভ-লালসার বাসস্থান।
নীরবে  রক্ত পান করে  হয় লোভগুলি সব  স্বাস্থ্যবান
লোভের ললাটে মারবোই  লাথি   করে দেব আজি খান খান।  
পাড়াতে পাড়াতে শহরতলীতে গড়ে নেব আজ  সেনানিবাস
এই যুদ্ধে জিতবোই মোরা গড়বো সুখের সোনার আবাস।
কে বলেছে দুর্বল মোরা আছে রাইফেল আছে শর্টগান
বুলেটে বুলেটে কেঁড়ে নেব আজি সমাজের সব লোভের প্রাণ।