প্রভুর প্রেম


গীতিকার মোঃ শহিদুল ইসলাম


Lyric: Sahidul Islam


তুমি আমার প্রভু ওগো
আমি তোমার বান্দা,
দিবানিশি তোমার প্রেমে
থাকি মোরা আন্ধা!
বারে বারে চাই যে আমি
আমার পাপের ক্ষমা,
মাফ করে দাও আমার গুনাহ্
যত হলো জমা।
দয়ার সাগর মায়ার সাগর
সবিই তুমি আল্লাহ্!!


এই পৃথিবীর মালিক তুমি
সর্বশক্তিমান,
সৃষ্টি থেকেই তোমার প্রতি
আছে প্রেমের টান।
তোমার কথা মনে করি
আমি সকাল-সাঁঝে,
অবুঝ হ্দয়  পড়ে আছে
শুধুই তোমার মাঝে।
নেই কেহ নেই তুমি ছাড়া
লা ইলাহা ইল্লাল্লাহ্!!


গীতিকার:- মোঃ শহিদুল ইসলাম


Lyric: Sahidul Islam


সুরঃ আব্দুল্লাহ আল মুজাহিদ


কণ্ঠশিল্পীঃ আব্দুল্লাহ আল মুজাহিদ, আতাউর রহমান ইসমাম,মুদ্দাচ্ছির বোখারী, আরিফ বিল্লাহ
সাউন্ড ডিজাইনারঃ তানভীর খান
ডি,ও,পি,এডিট জি এফ এক্স : ইয়াছিন বিন আরিয়ান ও আবু তাহের
প্রোডিউসার এণ্ড ডাইরেক্ট: কলরবের জনপ্রিয় শিল্পী আবু রায়হান


আরো অনেকেই


রচনাকাল
৩০-৮-২১
রাত:- ১১: ১৫ মিনিটে
রোজ :- সোমবার


পুরো সংগীতটি শুনুন এবং শেয়ার করুন,