এই এখানে এই জায়গাতে
খোকন সোনার বল ছিল
খোকন মাঠে খেলতে যাবে
বলটা যে তার কে নিল।


সায়মা এসে বললো ভাইয়া
বল নিয়েছে পুষিতে
বল নিয়ে সে খাটের নিচে
খেলছে মনের খুশিতে।


সায়মামনির কথা শুনে
দেখলো খোকন উঁকিয়ে
খাটের নিচে আপন মনে
খেলছে পুষি লুকিয়ে।


ভাইবোন মিলে চুপি চুপি
দেখছে পুষির খেলাটা
এমনি করেই কাটলো সেদিন
তাদের বিকেল বেলাটা।