এলো শুভ দিন
গাইছে ভোরে পাখি
রজনীশের আলো
ফেরায় সবার আঁখি।
বইছে খুশির ঢেউ
রুনুঝুনু ঘরে
আসবে স্বজন রাতে
রিমঝিম নুপুরে।
তোমার জন্য কেউ
মালা গেঁথে আনে
রব পড়েছে ঘরে
জন্মসুখের গানে।
নব নতুন সাজে
মনকে গড়ে তোল
দিনের ঊষাভোরে
নতুন দুয়ার খোল।
-------------------------------
এগার ফেব্রুয়ারি তোমার জন্মদিন।