ঋতু যারা ভালোবাসেন
ঋতুরূপে যারা হাসেন
একবার ঘুরে আসেন
প্রতিভার স্টলে।


নানা বইয়ের সারি আছে
মধুছড়ার হাঁড়ি আছে
ষড়ঋতুর বাড়ি আছে
শখ কি যায় বিফলে?
--------------------------
প্রতিভা প্রকাশ
স্টল নং ২৩৪