লেখালেখিটা ভেতরেই ছিলো, সহজাত যেনো। লিখে ফেলতাম যা ইচ্ছে হতো প্রলাপের মতো।
লিখতে গিয়ে কখনো নিজেকে অনুভব করেছি আকাশ সমান উচ্চতায়, আবার কখনো মুখ থুবড়ে থেঁতলে মিশে গেছি মাটিতেই। তবু বারবার উঠে দাঁড়িয়েছি আহত শরীর নিয়ে, আহত মন নিয়ে। আহত ক্ষণে শ্যূন্যে হাত বাড়িয়ে কাউকে পাইনি।
এরপর অনেকগুলো রাতজাগা অমাবস্যার পথ হাটবার পর   এককোণে একচিলতে আশার চাঁদের দেখা পেলাম। আজ ভালো আছি, চাঁদের উৎসাহে লিখে যাচ্ছি ক্রমাগত।
আর এরই ধারাবাহিকতায় ব্লগ, ফেসবুক বা অনলাইন পত্রিকাতে কখনো "নীল ধ্রুবতারা" আবার কখনো "এক দুর্বাসা" ছদ্মনামে নিয়মিত লিখে গিয়েছি; প্রথমে "প্রলাপ" শিরোনামেই প্রকাশিত হতো সেসব লেখা।এভাবেই কাটতে থাকে প্রহর আর মনের আকাশের সেই একচিলতে আশার চাঁদও দিনেদিনে পরিণত হতে থাকে। আঁকে নতুন স্বপ্নের ভিত। আর যে স্বপ্ন হৃদয়ে ধরে প্রতীক্ষায় কেটেছে অগণিত প্রহর, দিনের পর দিন, অবশেষে সেই স্বপ্ন পূরণের সময়।
আমার স্বপ্ন, আমার ভালোবাসা আমার প্রথম কবিতার বই-


"একটা গাঢ় সবুজ বনস্পতি"।


২০১৫ সালের অমর একুশে বইমেলায় প্রকাশিত হচ্ছে ঐতিহ্যবাহী প্রকাশনী "নওরোজ কিতাবিস্তান" থেকে । বই টির প্রচ্ছদ করেছেন জনপ্রিয় প্রচ্ছদ শিল্পী "চারু পিন্টু" ।  
গ্রন্থমেলা ২০১৫ তে বইটি নওরোজের স্টলে পাওয়া যাবে (স্টল নম্বরঃ ৩২, ৩৩, ৩৪)।
এই স্বপ্ন যাত্রায় সাথী হবার জন্য সকলের প্রতি আমন্ত্রন রইলো।
আমি থাকবো আপনার অপেক্ষায়। দেখা হবে বইলেমায়, সারি সারি বইয়ের ভাঁজে। কিছুক্ষণ চললো নাহয় আলোচনা আর কবিতার আড্ডা।