গোলকধাঁধাঁর চক্রবূহ‌্যে, হঠাৎ-ই পথ প্রাপ্তির প্রহসন...
বারবারই সেই...স্বর্গ ছোঁয়ার প্রলোভন,
আনকোড়া নতুন চেহারার পুরনো মদেই,
আবারো...ঘোর-লাগা নেশার আয়োজন...


আমি যে আগুন বড় ভালোবাসি !!!
তাকে ছুঁয়ে দেখার অদম্য ইচ্ছা...
দহনের তীক্ষ্ণ অনুভূতিকেও করেছে তুচ্ছ...
হাতের সাদা ব্যন্ডেজটা তাই...
...গায়ের কালো শার্টের মতোই নিয়মিত,
মরীচিকার কুটিল ধূর্ততায় প্রবঞ্চিত...
...প্রলুব্ধ আমি বারবার...হাত বাড়াই...
আগুনের উষ্ণ আনন্দে পুড়িয়ে পুড়িয়ে...
উড়িয়ে দেই...পোড়া প্রাণের ছাই...