সকল ব্লগার, পাঠক
এবং শুভাকাঙ্খী-
সবাইকে জানাই ঈদের অনেক
অনেক শুভেচ্ছা।


……ঈদ মোবারক……


ভাই,আপনে গরু না খাসি?
না মানে বলছি,
কী কোরবানী দিলেন?
যাই দ্যান, তার সাথে নিজের
মইধ্যের পশুটাও যেন
কোরবানী হয়!


খাওয়া দাওয়ার ব্যাপারে একটু
সাবধান- বেশি খান, তবে খুব
বেশি না।
ঈদে কোন ডায়েট – টায়েট
নাই। তাই বলে আবার
বেশি খেয়ে অনাচার ঘটায়েন
না। তাহলে ঈদ – আনন্দ
মাটি হয়ে যাবে।


তেলযুক্ত খাবার তো আজ হরদম
চলবে, তবে যত পারেন কম
খান। সালাদ খান
বেশি বেশি।


কোল্ডড্রিংকস স্বাস্থ্যের জন্য
খুব একটা ভালো না, পারলে এর
পরিবর্তে দই খান-ভালো হজম
হবে।
তবে কারো প্রচন্ড
অ্যাসিডিটি হলে, কড়া ঝাজের
একটা কোল্ড ড্রিংকস
খেয়ে ফেলতে পারেন- আমার
ব্যক্তিগত আবিষ্কার,
এটা অ্যাসিডিটির
বিরুদ্ধে ম্যাজিকের মতো কাজ
করে! (সম্ভবত ড্রিংকসের খাবার
সোডা মানে সোডিয়াম
হাইড্রক্সাইড অ্যাসিডিটির
জন্য দায়ী হাইড্রোক্লোরিক
অ্যাসিডকে খুব দ্রুত
নিউট্রোলাইজ করে।)


আনন্দে কাটুক সবার ঈদ।