ও সই লো,সই,
দোলের পুনম মাঝ গগণে,
লাইগছে খুশি সবার মনে,
তুমি এখন কই!


ও সই লো,সই,
নাইচছে সবাই সখির সাথে,
ভরা আলোর পূর্ণিমাতে!
আমার তুমি কই?


ও সই লো,সই,
চারিপাশে রঙের ধারা,
আবিরে সব মাতোয়ারা,
আমার আবির কই?