সাদা লালের সাজন সেজে
নাগর দোলায় নাচন নেচে
কে এলো ওই দেখ!
সে যে পহেলা বৈশাখ।


পান্তা-ইলিশ-হাড়ি চড়ে,
হালখাতাতে বছর ঘুরে,
কে এলো ওই দেখ!
সে যে পহেলা বৈশাখ!


সবাইকে নববর্ষের অনেক অনেক শুভেচ্ছা ...
শুভকামনা আগামীর সমৃদ্ধিময় দিনগুলোর জন্য; শুভ নববর্ষ!