কিভাবে আমার আবৃত্তি আমি এই ওয়েবসাইটে যোগ করবো?

এই ওয়েবসাইটে প্রকাশিত যেকোনো কবিতার ওপর আপনার নিজ কণ্ঠের আবৃত্তি আপনি এখানে জমা দিতে পারবেন। এছাড়া আপনার নিজের কবিতায় আপনি ছাড়া অন্য কারো আবৃত্তিও আপনি যোগ করতে পারবেন। যেকোনো ক্ষেত্রেই আবৃত্তিটি ইতিমধ্যে ইউটিউবে (www.youtube.com) প্রকাশিত হয়ে থাকতে হবে।


যেভাবে আপনার নিজস্ব আবৃত্তি আপনি জমা দিতে পারবেন:


১) প্রথমেই সদস্য হিসেবে এই ওয়েবসাইটে লগইন করুন। ইতিমধ্যে সদস্য হিসেবে নিবন্ধিত হয়ে না থাকলে রেজিস্ট্রেশন করুন


২) যে কবিতাটির আবৃত্তি আপনি জমা দিবেন সেই কবিতাটির পাতায় যান।


(কবিতাটি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়ে না থাকলে তার আবৃত্তি আপনি এখানে জমা দিতে পারবেন না। যদি খ্যাতিমান কবিদের কোনো কবিতার আবৃত্তি হয়ে থাকে যা আমাদের সাইটে যোগ করা হয়নি, সেক্ষেত্রে যোগাযোগ পাতা থেকে কবির নাম সহ কবিতাটি আমাদের কাছে পাঠান। আমরা কবিতাটি যোগ করে দিলে তারপর কবিতাটির পাতায় যান।)


৩) কবিতার পাতায় ডানপাশের কলামে দেখবেন 'কবিতাটির আবৃত্তি যোগ করুন' নামে একটি বাটন আছে। এতে ক্লিক করুন।


৪) এখন আবৃত্তি জমা দেয়ার ফরম দেখাবে। এই ফরমে আপনার আবৃত্তির ইউটিউবের লিঙ্কটি কপি করে দিন।


৫) সব শেষে 'আবৃত্তি যোগ করুন' বাটনে ক্লিক করে আবৃত্তিটি জমা দিন। আপনি নতুন সদস্য হয়ে থাকলে সাইটের মোডারেটর কর্তৃক যাচাই শেষে আবৃত্তিটি প্রকাশিত হবে। তা না হলে আবৃত্তিটি সরাসরি প্রকাশিত হবে এবং আমাদের আবৃত্তি বিভাগে দেখাবে।