এই ওয়েবসাইটে আমি কিভাবে আমার কবিতা প্রকাশ করতে পারি?

বাংলা-কবিতা ডটকম ওয়েবসাইটে আমি কিভাবে আমার কবিতা প্রকাশ করতে পারি?


বাংলা-কবিতা ডটকম বর্তমান সময়ের বাংলা কবিতার সবচেয়ে জনপ্রিয় ওয়েব পোর্টাল। নানা ফিচারে সমৃদ্ধ এই ওয়েবসাইটে প্রতিদিন শতাধিক কবি তাদের কবিতা প্রকাশ করছেন। এই ওয়েবসাইটে আপনার কবিতা প্রকাশ করতে চাইলে আপনাকে যা করতে হবে:


১) ইতিমধ্যেই আমাদের সদস্য হিসেবে নিবন্ধিত না হয়ে থাকলে প্রথমেই আপনাকে নিবন্ধন করতে হবে। আমাদের ওয়েবসাইটের যেকোনো পাতার একেবারে ওপরদিকে 'রেজিস্ট্রেশন' নামে একটি লিঙ্ক দেখবেন। এই লিঙ্কে ক্লিক করে আপনাকে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে।


২) আপনি সদস্য হয়ে থাকলে যেকোনো পাতার একেবারে ওপরে দেয়া 'লগ ইন' লিঙ্কে ক্লিক করে লগইন করুন।


৩) লগইন করার পর 'কবিতার আসরের' পাতায় যান। কবিতার তালিকার ওপর দিকে 'আসরে কবিতা প্রকাশ করুন' নামক একটি বাটন দেখবেন। এই বাটনে ক্লিক করে আপনি আপনার কবিতা প্রকাশ করতে পারবেন।


৪) অথবা, আপনার প্রোফাইলের পাতায় গেলে নিচের দিকে কবিতার সেকশনে 'নতুন কবিতা' নামক একটি বাটন পাবেন। এতে ক্লিক করেও আপনি আপনার কবিতা যোগ করতে পারবেন।


একজন সদস্য দিনে শুধুমাত্র একটি কবিতা যোগ করতে পারেন। এছাড়া কবিতা প্রকাশের ক্ষেত্রে যেসব নিয়ম আপনাকে মেনে চলতে হবে তা জানার জন্য আমাদের নিয়মাবলীর পাতা পরিদর্শন করুন।