আমার যখন ই‌চ্ছে ক‌রে
‌তো‌কে আদর কর‌তে,
ই‌চ্ছে ক‌রে দু'হাত দি‌য়ে
শক্ত ক‌রে ধর‌তে।
আমার যখন তো‌কে নি‌য়ে
ই‌চ্ছে ক‌রে লিখ‌তে,
ই‌চ্ছে ক‌রে লেখার আ‌গে
আবার তো‌কে শিখ‌তে।
ই‌চ্ছে ক‌রে আমার তো‌কে
যখন খু‌শি ভাব‌বো,
‌প্রথমটা তুই, শেষ ক‌বিতাও
‌তো‌কে নিয়েই ছাপ‌বো।