"টস টাইম। দ্যা পিচ ইস এ বেল্টার।
‌হি হু উইনস দ্য টস শুড ব্যাট ফার্স্ট।
মাশরাফী উওন দ্য টস। এন্ড ইউ আর?"
"বো‌লিং।"
" আর ইউ ক্রেজী?"
" টু ইউ, আই অ্যাম।
হিয়ার, ক্রি‌কেট ইজ প্লেইড
উইথ মাসল্  এন্ড ক্যালকু‌লেটর।
আওয়ার ব্র্যান্ড অভ ক্রি‌কেট কামস ফ্রম হার্ট।
দিস ইস হোয়াই আই অ্যাম ক্রেজী টু ইউ।
ট্রাই  টু  প্লে ইট ফ্রম হার্ট।
অলটু‌গেদার ইউ উইল বিকাম এ নিউ পার্সন।
এ বেটার ওয়ান ফর শিওর।"