প্রে‌মিকা আস‌তো জানালার পা‌শে
‌বিকাল‌বেলা হ‌লে,  
‌প্রে‌মিকার বাবা পেছ‌নে দাঁড়া‌লে
আর প্রেম করা চ‌লে?  


বললাম খুব পা‌নের সা‌থে
সুপা‌রি, জর্দা গয়না,
পান খে‌য়ে প‌রে ঘুর‌লো মাথা,
সবার তো সব সয়না!


দুই সি‌টে একা, দাঁড়ালাম, বু‌ঝি
আমা‌কে ভূ‌তে পায়,
মে‌য়ে যোগ তার বয়‌ফ্রেন্ড এ‌সে
সুন্দর ব‌সে যায়।


আগুন খেলা, একঘর লোক
খেলাটা দেখ‌তে চাই,  
‌সেট্ টপ্ বক্স স্মার্ট হ‌য়ে ব‌লে,
"‌কোন সং‌কেত নাই" ।  


চাকু‌রি হ‌বেই এই ধারণায়
ভাইভা দি‌তে গেলাম,
চাকু‌রি হ‌বেনা, খেলাটা পাতা‌নো
‌বিড়ম্বনা পেলাম।