আমার ক্ষত কম‌লে প‌রে
‌দ্বিগুণ বা‌ড়ে ঝাপ্টা দি‌য়ে,
তোমায় জা‌নি তু‌মি চ‌লো
একটা ক্ষত স‌ঙ্গে নি‌য়ে।
আমার ক্ষত, তোমার ক্ষত
দুঃখ ভাগাভা‌গি করায়,
বা‌ড়েও না তা' , ক‌মেও না তা'
‌ঢেউ‌কে যেমন ঢেউটা সরায়।
‌কেউ ব‌লে দিক্ "এইটা না হোক,
ঐটা উচিত ছি‌লো নেয়া"
আমার কষ্ট, তোমার কষ্ট
দু‌টোই যখন তোমার দেয়া...
আমার গা‌ড়ি প‌থেই ছিল
সাবধানতায় বেশ আগা‌লো,
‌তোমার গা‌ড়ি তাল হা‌রি‌য়ে
আমারটা‌তে ঢুস্ লাগা‌লো।