আরেকজন মানুষের বোনকে নিজের বোন ভাবতে শিখেনি
আরেকজন মানুষের কন্যাকে নিজের কন্যা ভাবতে শিখেনি
আরেকজন মানুষের মাকে নিজের মা ভাবতে শিখেনি
সে অথবা তারা হয়তোবা নিজেদেরকে মানুষই ভাবতে শিখেনি ।
নিজের মা বোনের বাইরে সকল নারী
হোক শিশু হোক বৃদ্ধা অথবা যেকোন বয়সী নারী
নারী তাদের কাছে শুধুই যৌনসুখের সামগ্রী
তারা বিকৃত মস্তিষ্কের , তারা সমাজের শৃঙ্খলা বিনষ্টকারী
তারা ধর্ষক তারা কিলবিলে গুবরে পোকার চেয়েও ইতর প্রাণি ।
তাদের মগজে কেবল ভোগ আর ভোগ
এরা চায় দুনিয়ার তাবত্‍ নারী তাদের দেহসংগী হোক
সুখ বলে জানেই কেবল সাঁতরে সাঁতরে ভাসা
জালে ধরে হিংস্র পশুর থাবায় ছিড়ে খাওয়া ।
এদের যারা লালন করে তারাও হিংস্র পশু
থাবার শেষে থাবা হানছে চলছে আহাজারি ।