আমাকে তুই থাপ্পড় দিলি
তোর সাথে আজ আড়ি
তোর সাথে আর খেলবোনা রে
যাচ্ছি চলে বাড়ি ।
কাল পুতুলের বিয়ে দেবো
অনেক মজা করে
দাওয়াত দিবো আর সবারে
বাতিল করবো তোরে ।
তখন যদি ঘুরিস পাছে
আর হবেনা কাজ
অনুষ্ঠানে গানের সাথে
চলবে অনেক নাচ ।
এমন রাগে হনহনিয়ে
খুকু আসে বাড়ি
রাগ কমিলে ভাবনা আসে
কেন যে দিলো আড়ি ।
শাড়ি কাপড় কে পরাবে
কে করাবে সাজ
পুতুল বিয়ে নয়কো মোটেই
হেলা ফেলার কাজ ।
সকাল হলেই ডাকতে যাবো
কালকে তাড়াতাড়ি
বন্ধু বন্ধু ঝগড়া হলে
কিসের আবার আড়ি ।