কতো কষ্টের ভাবনাগুলো অতি তুচ্ছ এক বিকেল বেলায়
শুধু আসা যাওয়া
হাসি কান্নার অর্থহীন গান গাওয়া
অনেক ভাবার পর দেখি
আমার এ অর্থহীন জীবনটা কেটে গেলো
ফেলে দেয়া পাঁপড়ি শুকনো পুরোনো এক গোলাপের মতো  হেলা ফেলায় ।