কপট দৃষ্টি না কোন অনাসৃষ্টি না
দিনান্তে প্রাণান্ত রুটিরুজি ছুট না
সমাজের ছকে আঁকা নিরর্থক ছবি না
রংয়ের প্রলেপ মুখে কোন সাধুর বেশ না
জিততে যেয়ে যেয়ে বারবার আসি ফিরে
তোমার একফোটা চোখের জলে
দোযখের লেলিহান শিখাও নিভে যায়
আমি তুচ্ছ এক আত্নকেন্দ্রিক স্বার্থপর
তোমার নিখাদ ভালোবাসার কাছে
ক্ষণে ক্ষণে হেরে যাই
চেয়ে দেখি দুরাকাশে এ পৃথিবীর পথে ঘাটে
তুমি ছাড়া সত্যি আমার  আর কেউ নাই ।
নাই নাই কিছু নাই
যদি দেখতে পেতে এ মনের ধাপে ধাপে
এখানে তুমি ছাড়া আর কারো মুখ নাই
জিতে যাই হেরে যাই ক্ষণে ক্ষণে বদলাই
শুধু জানি এ পৃথিবীতে তুমি ছাড়া কেউ নাই
কেউ নাই , কেউ নাই ।