ইচ্ছে করে
           ভালোবেসে
                      কবিতাগুলো
                               দেই উড়িয়ে আকাশে,
ইচ্ছে করে
           সুরগুলো সব
                      কাব্য করে
                               দেই ভাসিয়ে বাতাসে ।
ইচ্ছে করে
           মনের ভেতর
                      লুকিয়ে থাকা
                               যতো আদর আছে,
ইচ্ছে করে
            মেঘের সাথে
                      দেই পাঠিয়ে
                                বন্ধু তোমার কাছে ।
ইচ্ছে করে
            স্বপ্ন আমার
                      দেই বানিয়ে
                                তোমার গলার হার,
ইচ্ছে করে
            তোমার জন্য
                      ঘুরে আসি
                                মরণ নদীর পাড় ।
ইচ্ছেগুলো
           করতে পুরণ
                     একটুখানি
                               আমায় সাহস দ‌াওনা,
আমার সকল
           ইচ্ছেগুলো
                      আপন মনে
                               তোমার করে নাওনা ।