ওভাবে আর ডেকোনা
           জানতো তুমি ডাকলে
                   ঘরে থাকা যায় না।


তুমি ডাকলে আমি ছুটে ছুটে আসি
চকোরের মতো যেনো চাঁদ ভালোবাসি
বুকেতে আছ তুমি
হৃদয়ে আছ তুমি
তোমাকে কখনও ভুলা যাবে না।


পারোতো স্মৃতির ঘরে প্রদীপ জ্বেলো
হৃদয় আকাশে তুমি পাখা মেলো


যদি আমাকে ডাকো দিয়ে হাতছানি
তটিনীর মতো হয়ে যাবো অভিমানী
বাহিরে ঘন দেয়া
ভেতরে সুর খেয়া
ভুলিয়ে দাওনা সব বেদনা।