আমি এক দিগন্ত ছেড়ে
অন্য দিগন্তে চলে এসেছি
হৃদয়ের সুর দিয়ে
তোমাকে আপন করে ভালোবেসেছি।


কখনও তো চাইনি
দুচোখের জলে তোমায় ভেজাতে
চেয়েছি জনম ভরে
মনের মতো করে সাজাতে
তোমার ভালোবাসা বৃষ্টিতে
কেবল ভিজে আমি চলেছি।


এখনও তো তোমাকে
ভালোবাসি ঠিক আগের মতো যে
তোমার জন্য আছে
হৃদয়ে আজও অনেক ক্ষত যে
তোমার দুচোখের বৃষ্টিতে
কেবল আজও পুড়ে চলেছি।