(১)


যদি তোমার সীমানা খুঁজে পাওয়া যেতো
তবে হৃদয়ের পতাকা উড়িয়ে দিতাম
তোমার সীমানার পিলারে।
পরানের রুধিরে লিখে দিতাম পতাকার মাঝে
আমি তোমায় ভালোবাসি
          আমি তোমায় ভালোবাসি
                      আমি তোমায় ভালোবাসি।


(২)
কতদূর তোমার হৃদয়ের সীমানা
খুঁজে খুঁজে আমি হয়রান হাজার বছর
ক্লান্ত শ্রান্ত আমার নিজেকেই আজ
মনে হয় বড়ো বেশী পর।


(৩)
শুনা হবেনা তোমার ভালোবাসার গান
মনের আশা মনেই রয়ে যাবে আমার
ভালোবাসার তৃষ্ঞায় তৃষ্ঞার্ত রবে এ প্রান।


(৪)
এই নাও হৃদয়ের নথি পত্র
পোষ্ট মর্টেম করে দেখো
আছ তুমি হৃদয়ের কোথায়
আর আমি কতটা ভালোবাসি তোমায়।