,

মাঝে মধ্যেই আমি প্রেমে পড়ে যাই
অথবা কেউ কেউ আমার প্রেমে পড়ে
এখন ও মোহান্ধ পৌষের উন্মাদ বাতাস যেনো
দুয়ারে আসে আবার ফিরে যায়।

সত্যি বলতে আমি খুব সহজ মানুষ
এবং খুব দুষ্টু
কারও সাথে যখন কোন কথা বলি
তার আত্মার ভেতর ঢুকি
কারও চোখে যখন চোখ রাখি

তার আত্মার ভেতরের বসতবাড়ি দেখি
তাকে খুব সহজেই আপন করে নিই।

যার জন্য কেউ কেউ আমায়
সহজেই নিজের মানুষ ভেবে নেয়.
Basically I am the master of my mind.
And I am a trap.
Look and see me well.
Don't be blind.