তোমার আঁচলটাই আমার
সংরক্ষিত অঞ্চল
নিরাপদ বোধ করি আসলে...!


অসভ্য কিছু চোখের
ভক্ষণের শিকার হও
পড় হিংস্র হায়েনার কবলে...!


আর তুমি বলো
অবৈধ অনুপ্রবেশকারী আমি
গোপন দস্যুর আদলে...!


মর্ম আমার বুঝবেগো তুমি
দূরে কোথাও হারালে...!


০২/০১/১২