আমি যদি ডুবে যাই
সাগর অতলে,
তুমি আমায় তুলে নিও
শাড়ীর আঁচলে,
মায়া ভরা মমতায় জড়িয়ে ধরিও,
ভালোবাসিও শুধু ভালোবাসিও...


আমি যদি ডুবে যাই
সাগর অতলে...


আকাশের নীলিমায়
যাই যদি হারিয়ে,
দিও তুমি মায়া ভরা দু'হাত বাড়িয়ে,
উষ্ণ আবেগে বুকে দিও ঠাঁই,
বিস্মৃতির অতলে যেন না হারাই,


বুকের কোনে প্রাসাদ গড়িও,
রইবো মোরা এক সাথে
হবো আরো প্রিয়,
ভালোবাসিও শুধু ভালোবাসিও,


আমি যদি ডুবে যাই
সাগর অতলে............