আমার সমুদ্র চোখ
ছুঁয়েছে দিগন্ত তোমার
বিশালতার মাত্রা খুঁজে খুঁজে
পাই না তো কোন উত্তর
একই আকাশের নীচে
মাটি-সাগর মিলেমিশে
তোমার-আমার ভালোবাসা
স্বর্গের খুব কাছে
ভেবেছি ভেবেছি আমি
শুষ্ক মরুভূমি
জীবনের সমুদয় নিয়মে
কাঙ্খিত লিপ্সুর প্রয়োজনে
থাকে থাকে নিরুত্তর


০৭/০১/১৪
০৯:৪৭am