আমার আগমনের খবর ভগবান ঠিকই জানেন
কেউ মানেন, কেউবা হাল ছেড়ে উপোস থাকেন
ভগবানের ঠিকানা জানা থাকলে চিঠি কিংবা মেইলে রাজ্যের সমুদয় অহিংসার খবর দিতাম
ভগবানও কালেভদ্রে তার মনগড়া কিছু একটা জবাব নিশ্চয়ই দিতেন
কারণ-
রোজ প্রাতঃভ্রমনে বের হলে আমাকে চোখে চোখে রাখেন
খবরদার!
ভগবান মাঝে মাঝে বেখেয়ালে উল্টো হাঁটেন বৈকি!
রাজপুত্তুরকে পথে বসিয়ে অট্টহাসিতে উদযাপন করেন বিনিদ্র রজনী
কাউকে সিংহাসনের পথে এগিয়ে দিয়ে লাল গালিচা দেখিয়ে দেন নিজহাতে
বেচারা ভগবান!
পাড়াসুদ্ধ জাগিয়ে তোলেন সেজে দারোয়ান।


২৬/০১/১৪
১২:০৪am