বেইচা দিমু তোরে
চাঁদের হাটবাজারে
দেখতে গিয়ে হোঁচট খাবে
ছুঁতে গিয়ে আছাড় খাবে
উনিশ-বিশে নালিশ হবে রাজার দরবারে


বেইচা দিমু তোরে
চাঁদের হাটবাজারে


হাটবারে ঘাটে ঘাটে করবে সবাই দরাদরি
সওদা করে ফায়দা করুক নিঠুর কোন কারবারী
চাঁদের কোন দর হাঁকে না বেজায় বাহাদুরী


বেইচা দিমু তোরে
চাঁদের হাটবাজারে


তারায় তারায় রটিয়ে দিলে মনের বাজারদর
মেঘের ভেলায় চড়ে রাখো ধরনীতে ভর
নিত্যনতুন সওদা করে সাজাও বাসর


বেইচা দিমু তোরে
চাঁদের হাটবাজারে


০৯/০২/১৪
১২:২৪am