আঁধারের কামড়ে বিক্ষত শরীর
দুয়ারে বাধা সূর্য
বউছি খেলা সকাল মরে গেছে চিত্রার প্রান্তরে
স্বজনের ঘৃণায় দৃষ্টির দিগন্তে
ঝুলে আছে তালা
বর্গফুট সীমানায় আকাশ
দেহে সভ্যতা নির্মাণ য্ন্ত্রপাতি
প্রতিটি নতুন সৃষ্টি ছুঁয়ে যায় গণিকার স্তন
যোনির ঘর্ষনে ঝরে পড়ে
সভ্যতার নিকষ লজ্জা।