কাছে আসলে ফিরিয়ে দেব হারানো জ্যোত্স্না
রাখী পূনিমার চাঁদ
রাশি রাশি সিঁদুরে মেঘ
হলুদ রোদে ধুয়ে দেব মুখ
কাছে আসলে ফিরিয়ে দেব-
রেঁস্তোরার আঁধারে বন্দি সকাল
খুলে দেব ভালোবাসার ভেজা দরোজা
প্রথ্ম দৃষ্টি বিনিময়...