কবিতা রিকসার হুডে ঝিমিয়ে থাকা
বালিকার বিরোহী চোখ
কনকনে শীতে মায়ের আঁচলে এক কাহন রোদ
হেমন্তের মাঠে চাঁদের ভেজা শরীর
আকাশে কবিতার ব্রিজে-
মটরযানে নক্ষত্রের যাতায়াত।
কবিতা গণিকাবালার ছিপছিপে শরীর
দরিদ্রের আঙুলে সুনিপুন নেলপালিশ
কবিতা কুসুমের হিজড়া স্বামী
রেবেকার সাথে তৃপির সহবাস!
মাঝরাতে পালিয়ে আসা প্রেমিকার শীতল চুম্বন।