মা হলো সুখের নীড়
মা হলো আমার জীবন,
সেই মা দুরে থাকলে
কান্দে আমার মন।
কত কষ্ট করলেন মাগো
জন্ম দিয়ে আমায়,
ক্ষমা করো মাগো আমায়
কষ্ট দিলাম তোমায়।
পারলে মাগো ক্ষমা করো
আমি অদমরে,
আর চাইনা কষ্ট দিতে
মাগো তোমারে।
এই জগৎটা অনেক কঠিন
মাগো তুমি ছাড়া,
দুংখ আমার কেউ বুঝেনা
মাগো তুমি ছাড়া।


ফালতু কবি হাবীব উল্লাহ