ভাবনার দরিয়া
চৌধুরী রাজাউল হায়দার


যুগান্তরে বিষন্ন চিত্তে ভাবনার দরিয়া দেই পাড়ি
ক্ষত-বিক্ষত করে শত ব্যথারা হারিয়েছি পিতা,
তার চেয়েও বেশী বহি কষ্ট তরনী
চিনেছে আজরাইল মোরই বসত ভিটা।
০২-০৭-২০০৮


-হায়দার
প্যারিস,ফ্রাঞ্চ
২০-০৫-২০১০