অপাংতেয়গুলো
চৌধুরী রাজাউল হায়দার


তুলতুলে মোলায়েম স্বপ্নের দেহে হস্ত চালনা শুরু  
থেকে থেকে ভাবনারা ক্ষীণ তাকায় দু’ভঁরুর ভাঁজে,
আক্কেলের বক্ষেতে মৃদুকম্পন তরঙ্গ বাড়ে দুর্গ্রহে শুধু
পৃথ্বীর অপাংতেয়গুলো, মুছাবেকি গর্জানো মেঘে?


০৩-০৭-২০০৮


-হায়দার
প্যারিস,ফ্রাঞ্চ
২০-০৫-২০১০