আবেগ কামনা বাসনা ভালোবাসা ।
প্রত্যেক প্রাণের পরম্পরায় অবিছেদ্ধ অংশ ,
সময়ের গভীর উত্থাল সাগরের ঢেউ এর মত জাগে।
... ... মনের ভিতরে সুপ্ত লালায়িত তুখোড় যৌবনের বাসনা,
হয়তো বা অপ্রকাশিত থাকে যদি না কারো পরশ জাগে , যদি না কেউ হাত প্রসারিত করে।
মনের মাঝে ভালোবাসার দুর্নিবার স্বাদ জাগে,
যদি কেউ সুধায় প্রশ্রয়ের সরল অনুষঙ্গের কুশল ,কেমন আছো ? তবে তা প্রকাশ পায় বাধ ভাঙ্গা উল্লাসের ।
রক্তের শিরাউপশিরায় যৌবনের অচিন্তনীয় ঝাঁকুনি,
তীব্র স্বাদ জাগে কতো বসন্ত ফেলে আসা কোনও যৌবনা কুমারীর জ্বালাময়ী খসে পড়া তীব্র কামরস।
আজ এ বয়সে জাগে কী যেন না পাওয়ার র্মৃধু স্পন্ধন,
আর আমার পৌরুশিত কর্মে আত্মার অতলে।
বীর্যচিত ভঙ্গাকুর সুখের সাগরে ভাসে,
যদি ফোটে কিছু পাওয়ার অমায়িক হাসি।


তারিখ...০৭,০৯,২০১১ইং।