অধিকে আপত্তি আর সামান্যে অপবাদ । সম্পদ আর সমৃদ্ধি সবইতো বিসজন করে চলছি প্রতিরাত্র- কোন উৎসাহ উদ্দীপনাতো উদ্বৃত্ব হচ্ছে না

উদ্দেশ্য বিহীন এক আদিম আকষনে জীবন বিষময় করে তুলছে।অতকিতে অতল স্পশ আর চুম্বনে অত্যাধিক অত্যাচারে অনুভূতির অনন্ত নিদ্র্রা চলছে ।।


যৌবনের স্বাদ নাকি অনেক মধুর,কই আমি তো সব সময় আতঙ্কে ছিলাম না জানি কখন অঘটন ঘটে ।


মন আর শরীরকে আলাদা না করতে পারলে মনুষ্যত্বের বিকাশ ঘটানো অসম্ভব ।।


যে স্বপ্ন ঘুমাতে ঘুমাতেই শেষ হয়ে যায়, ঘুমালে আবার আসে,  জেগে দেখি চোখে জল - তাই ভাগ্য বিধাতার কাছে আকুল মিনতি যেন জেগে না উঠি ।।


আঠারো বছরের যৌবন হঠাৎ করে পঁচিশ বছরে থমকে গিয়ে জানতে চাইল কি পেলে ?


মন থেকে ভালবাসো শরীর থেকে নয় – তা না হলে কিছু দিন পর শরীর পঁচে ভালবাসা দূগন্ধে পরিণত হবে ।।