জীবন আর যৌবন এক সাথে আটকে গেছে
এত কষ্ট পেয়েছি যে মমত্ববোধ নষ্ট হয়ে গেছে
সত্যি সুখি হতে পারিনি
অবশেষে একটা ঠিকানা পেয়েছিলাম বিষাদের অভয় অরণ্যে
হারিয়ে খুজে পাবার মাঝে যদি আনন্দই না পাও
তাহলে হারাতে দাও কেন?
এই একটা কথা আজও বোঝাতে পারি নি নিজেকে