তোমার সাথে কথা হয়েছে, কখনও দেখা হয়নি
কোনদিন ছুয়ে দেখিনি নিজ হাতে তোমাকে নীতু।
হঠাৎ করে কোন এক ভুলে এসেছিলে মোর জীবনে
  তবুও ভালবাসা হয়েছিল হৃদয়ের সংগোপনে।  
বিচ্ছিন্ন অঞ্চলের দুই বাসিন্দা আমরা,দ্রুত মুছে-
  ফেলে দন্দ, মেতে উঠেছিলাম মিলনের ছন্দে।
যৌবন ভরা চঞ্চল বনে ঘুরে এসেছি স্বপনে শতচ্ছিন্ন
বেলা,পূনরায় মিলিব বলে বার বার শেষ করেছি এ খেলা।
        আবেগ মিহিত মনে অপেক্ষা শুধু-
   সত্যি বুঝি আসিবে,শেষ হবে অপেক্ষার পালা
           কাছে এসে কানে কানে বলিবে
                 যে কথা হয়নি বলা।